UsharAlo logo
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ মার্চ নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলে নির্দেশ

usharalodesk
মার্চ ৭, ২০২১ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : মানবপাচার মামলায় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদনের নতুন তারিখ নির্ধারণ হয়েছে। আগামী ২৪ মার্চ তদন্ত প্রতিবেদন দাখিলে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা।
৭ মার্চ রোববার তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করার কারণে নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।
মানবপাচার আইনে রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেছিলেন সিআইডির সহকারী পুলিশ সুপার মৃণাল কান্তি শাহ। দুবাই পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে আজম খান নামের ১ ব্যক্তি ও তার ৪ সহযোগীর নামে ২০২০ সালের ২ জুলাই মামলাটি করা হয়েছিল। অভিযুক্তদের আটক করার পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী ইভনাকে গেল বছর ১১ সেপ্টেম্বর আটক করে সিআইডি।
মামলার এজাহারে বলা হয়েছে, আজম খান ও আসামিরা দুবাইয়ের হোটেল ও ড্যান্সবারে তরুণীদের যৌনকর্মে বাধ্য করতেন। তাদের প্রতিনিধিরা দেশের বিভিন্ন নাচের ক্লাব বা সংগঠন থেকে নারীদের সংগ্রহ করে কাজ দেওয়ার কথা বলে তাদের দুবাই পাঠাচ্ছিলেন।
এর আগে আজম খান, নির্মল সরকার ও মো. ইয়াছিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ইভানকে কারাগারে আটক রাখার আবেদনে তা মঞ্জুর করে আদালত।

(ঊষার আলো-এম.এইচ)