UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ ছবির নাম পরিবর্তনের হুমকি কর্ণি সেনার

usharalodesk
জুন ১, ২০২১ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : কর্ণি সেনার হুমকির মুখে পড়ে নিজের ছবির নাম ‘পদ্মাবতী’ থেকে ‘পদ্মাবত’ করেছিলেন সঞ্জয়লীলা বানসালি। এবার এই কর্ণি সেনার কোপের মুখে পড়েছে অক্ষয় কুমার ও মানুষী ছিল্লার অভিনীত ‘পৃথ্বীরাজ’।
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ ছবির নাম পরিবর্তনের হুমকি দিয়েছে কর্ণি সেনা।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ‘পৃথ্বীরাজ’ ছবি সংক্রান্ত একটি খবরের স্ক্রিনশট শেয়ার করে কর্ণি সেনার যুব শাখার সভাপতি সুরজিৎ সিং রাঠোর। স্ক্রিনশটের ক্যাপশনে তিনি বলেছেন, শুধু ‘পৃথ্বীরাজ’ শব্দটি ব্যবহার করায় পৃথ্বীরাজ চৌহানের মতো রাজার অপমান করা হয়েছে। তাই রাজার নাম ব্যবহার করলে পুরো নাম ব্যবহার করতে হবে।
এছাড়াও রাঠোর দাবি করেছে, ছবিটি মুক্তির আগে কর্ণি সেনা এবং রাজপুত সমাজকে দেখাতে হবে। সেখান থেকে অনুমতি পেলেই ছবির নির্বিঘ্নে মুক্তি পাবে। তা না হলে সঞ্জয়লীলা বনসালির ‘পদ্মাবত’ ছবির মতো অবস্থা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে।
এর আগেও ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার মুক্তির সময়ে কর্ণি সেনার কোপে পড়তে হয়েছিলো অক্ষয়কে। মুক্তির ঠিক আগেই ছবির বিরুদ্ধে আইনি নোটিস পাঠিয়েছিলো কর্ণি সেনার আইনজীবী রাঘবেন্দ্র মেহরোত্রা। জানানো হয়েছিল, ছবির নামে দেবী লক্ষ্মীকে অপমান করা হয়েছে। সেই কারণেই ছবির নাম পাল্টানোর দাবি করা হয়। এরপরই ছবির নাম পালটানোর সিদ্ধান্ত নেন প্রযোজকরা। পরে ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সে ‘লক্ষ্মী বম্ব’ নামের বদলে শুধুমাত্র ‘লক্ষ্মী’ নামেই মুক্তি পায় ‘হরর কমেডি’ ছবিটি।

(ঊষার আলো- এম.এইচ)