UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে হারের বৃত্ত থেকে বেরিয়ে মুম্বাইয়ের প্রথম জয়

pial
মে ১, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : অবশেষে জয়ের দেখা পেল মুম্বাই ইন্ডিয়ান্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৪তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়ে ৮ ম্যাচ পর জয়ের দেখা পেল রোহিত শর্মার দল।

রাজস্থানের দেয়া ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো করতে পারেননি মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। তিনি মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন। তারপর ব্যাট করতে নেমে দারুণ ইনিংস খেলেন সূর্যকুমার যাদব, ৩৯ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫১ রান করেন তিনি। তিলক ভর্মা করেন ৩০ বলে ৩৫ রান। আর শেষদিকে টিম ডেভিডের খেলা নয় বলে ২০ রানের ক্যামিও ইনিংসে ৪ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই।

এর আগে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ভালো এক শুরু করেন রাজস্থানের দুই ওপেনার জস বাটলার ও দেবদূত পাডিক্কাল। পাডিক্কেল সাজঘরে ফেরেন ১৫ রান করে। আর বেশিক্ষণ থিতু হনে পারেননি সাঞ্জু স্যামসনও, ১৬ রানে বিদায় নেন তিনি। তিনে নেমে বাটলারকে সঙ্গ দেন ড্যারিয়েল মিচেল, ৪১ বলে ৩৭ রানের এক জুটি গড়েন তারা।

আর বাটলার ৫২ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৬৭ রানের ইনিংস খেলে ঋত্বিক শোকেনের শিকার হন তিনি। এছাড়া ৯ বলে ২১ রানের ক্যামিও ইনিংস খেলে রবিচন্দ্রন অশ্বিন। অবশেষে ১৫৮ রানের সংগ্রহ পায় রাজস্থান।

(ঊষার আলো-এফএসপি)