UsharAlo logo
শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

অল্প বয়সে ডিভোর্স, এবার বাল্যবন্ধুর প্রেমে মজেছেন মধুমিতা

usharalodesk
অক্টোবর ২৪, ২০২৪ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নতুন করে প্রেমে পড়েছেন ওপার বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার। অতীতের তিক্ত অভিজ্ঞতা কাটিয়ে এবার জীবনটা নতুন করে গুছিয়ে নিতে চাইছেন তিনি। দুর্গাপূজার সময়েই নতুন প্রেমিকের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দেন মধুমিতা। সুপুরুষ দেবমাল্য চক্রবর্তীর সঙ্গে পূজার মধ্যেই ছবি শেয়ার করেছিলেন তিনি। সম্প্রতি জানিয়েছেন ভবিষ্যৎ পরিকল্পনাও। কিন্তু তাদের পরিচয় হল কীভাবে?

এক সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছেন, তারা আসলে ছোটবেলার বন্ধু। মাঝে অবশ্য দীর্ঘদিন কোনো যোগাযোগ ছিল না তাদের। এরপর হঠাৎ করেই আবার যোগাযোগ হয় দুজনের। আর দেখা হওয়ার পর ছোটবেলার বন্ধুর প্রেমেই পড়েছেন মধুমিতা। দেবমাল্যর দিক থেকে চোখই সরাতে পারছেন না তিনি।

যদিও প্রেমিকের নাম প্রকাশ্যে আনলেও তিনি কী করেন বা কোথায় থাকেন তা নিয়ে রহস্য রেখেছেন মধুমিতা। জানিয়েছেন, দেবমাল্য যেহেতু ইন্ডাস্ট্রির কেউ নয়, তাই এভাবে চর্চায় আসতে চান না। একটু আড়াল রাখতেই এই সিদ্ধান্ত।

মাত্র ১৮ বছর বয়সে মধুমিতা বিয়ে করেছিলেন সৌরভ চক্রবর্তীকে। ২০১৫ সালে ‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে চুপচাপ আইনি বিয়ে সারেন তিনি। এরপর ২০১৯ সালে তাদের সংসার ভাঙার খবর প্রকাশ্যে আসে।

যদিও সম্পর্ক ভাঙার পরেও একে-অপরকে নিয়ে কোনো কটু মন্তব্য করেননি এই জুটি। তবে অল্প বয়সেই বিয়ে করা নিয়ে আক্ষেপ শোনা গিয়েছিল মধুমিতার কণ্ঠে।

অভিনেত্রী বলেন, খুব অল্প বয়সে বিয়েটা করে ফেলার একটা আফসোস তো রয়েছেই। যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে ক্যারিয়ারে আরও বেশি করে ফোকাস করতে পারতাম।

দেবমাল্যর সঙ্গে প্রেম নতুন শুরু হলেও, ভবিষ্যৎ নিয়ে ভাবছেন এখন থেকেই। স্পষ্ট করলেন অভিনেত্রী বলেন, আমরা পরবর্তী অধ্যায়ের জন্য তৈরি হচ্ছি। জানালেন পরের বছর, অর্থাৎ ২০২৫ সালেই হয়তো সুখবরটা ভাগ করে নেবেন।

ঊষার আলো-এসএ