UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান

usharalodesk
মার্চ ২৫, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশ শুরু হয়েছে। সোমবার বেলা ২ টার দিকে এ সমাবেশ শুরু হয়।

সমাবেশের আয়োজক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশের জন্য বঙ্গবন্ধু অ্যাভিনিউর পূর্ব পাশে একটি অস্থায়ী মঞ্চ করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন। সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীদের মিছিল আর ভিড়ের কারণে বঙ্গবন্ধু অ্যাভিনিউসহ গুলিস্তানের আশপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে মিছিল নিয়ে আসা নেতা-কর্মীদের পবিত্র রমজান মাসের কারণে নীরব থাকতে বলা হচ্ছে। নেতা-কর্মীরাও মিছিল বন্ধ করে সমাবেশের জন্য রাখা চেয়ারে বসে পড়ছেন। মঞ্চের সামনের দিকে চেয়ারে ও সড়কে বসেছেন নারী নেতা-কর্মীরা।

সমাবেশের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন, ‘রোজার মাস, আমরা মিছিল স্লোগান দেব কম, কথা বলব কম। কিন্তু কাজ করব বেশি। আমাদের কাজের মাধ্যমে শত্রুর বিরুদ্ধে সজাগ থাকতে হবে।’

সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। উপস্থিত আছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ প্রমুখ।

ঊষার আলো-এসএ