UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ’লীগ নেতা রুস্তুম আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

pial
নভেম্বর ১, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. রুস্তুম আলী (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…………….রাজেউন)। গতকাল মঙ্গলবার প্রথম প্রহরে রাত ১২ টা ৩০ মিনিটে স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ বাদ জোহর গল্লামারী বেগ স্কয়ারে অনুষ্ঠিত হয়। সেখানে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার এবং জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক এবং খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারনের জন্য শোকাহতদের সান্তনা দেন।

এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. শাহাজাদা, প্যানেল মেয়র আলী আকবর টিপু, তসলিম আহমেদ আশা, মুন্সি আইয়ুব আলী, সরদার আব্দুল হালিম, এস এম হাফিজুর রহমান হাফিজ, মোস্তফা আল মামুন প্রবাল, মরহুমের সন্তান ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে, মো. রুস্তুম আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

(ঊষার আলো-এফএসপি)