UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ই-অরেঞ্জের সাবেক চিফ অপারেটিং অফিসার ৪ দিনের রিমান্ডে

usharalodesk
আগস্ট ২৯, ২০২১ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রতারণা করে গ্রাহকের ১১০০ কোটি টাকা আত্মসাতের মামলায় ই-অরেঞ্জের সাবেক চিফ অপারেটিং অফিসার (সিওও) নাজমুল আলম রাসেলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৯ আগস্ট) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিকের আদালত শুনানি শেষে এই রিমান্ডের আদেশ দিয়েছে।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে তাকে আটক দেখানোসহ ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

রাসেলের পক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন শান্তনু ধর। রাষ্ট্রপক্ষে গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস আই আলমগীর হোসেন জামিনের বিরোধীতা করেন। শুনানি শেষে আদালত রাসেলের ৪ দিনের রিমান্ডের আদেশ দেন।

এ মামলায় গত ২৩ আগস্ট ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান ও চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহর ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

১৮ আগস্ট সন্ধ্যায় আমান উল্যাহকে গুলশান এলাকা থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৪টি ক্রেডিট কার্ড, ১৬ লাখ টাকা ও গাড়ি জব্দ করা হয়। তার আগে, ১৭ আগস্ট সকালে মামলাটি দায়ের করেন ই-অরেঞ্জের প্রতারণার শিকার মো. তাহেরুল ইসলাম নামের এক গ্রাহক। ওই সময় প্রতারণার শিকার আরও ৩৭ জন উপস্থিত থেকে তার সাথে সাক্ষ্য দেন।

মামলার পরই গত ১৭ আগস্ট সোনিয়া মেহজাবিন এবং মাসুকুর রহমান আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

(ঊষার আলো-আরএম)