UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের দুই কর্মী আহত 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
ডিসেম্বর ২৬, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোংলায় ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের দুই কর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
আহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, নৌকার কর্মী উপজেলার সুন্দরবন ইউনিয়ন যুবলীগ নেতা শেখ সাদী বাদল (৩২)কে মঙ্গলবার বেলা ১১টার দিকে পৌর শহরের কবরস্থানের বান্ধাঘাটা এলাকায় অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করেন ঈগল প্রতীকের কর্মীরা। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বেলা সাড়ে ১১টার দিকে শহরের প্রধান কাঁচাবাজারে নৌকার কর্মী নাসির খাঁ (৪০)কে মারধর করেন ঈগল প্রতীকের কর্মীরা।
এ ঘটনায় নৌকার নেতা-কর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। প্রতিপক্ষের হামলায় আহতের ঘটনায় থানা অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার ও নৌকা প্রতীকের নেতা-কর্মীরা।
নৌকা প্রতীকের প্রার্থী হলেন আওয়ামী লীগের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, আর ঈগল প্রতীকের প্রার্থী হলেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদার। এই দুই প্রার্থী ও তাদের নেতা-কর্মীরা নির্বাচনী মাঠে সরব রয়েছেন।