UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এবারও বর্ণিল আয়োজনে বিটিভির ‘আনন্দমেলা’

usharalodesk
মে ৭, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : বিটিভির ঈদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। প্রতি ঈদেই অনুষ্ঠানটিকে ঘিরে দর্শকদের আগ্রহ থাকে। করোনার প্রতিকুল পরিস্থিতির মধ্যেও এবারও ঈদে বাংলাদেশ টেলিভিশন প্রচার করবে ‘আনন্দমেলা’। এবারও বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে দর্শক প্রিয় এ অনুষ্ঠানটি। যার উপস্থাপক হিসেবে দেখা যাবে জনপ্রিয় ২ তারকা ফেরদৌস এবং পূর্ণিমাকে।
এখানে বিশেষ পরিবেশনা নিয়ে হাজির হয়েছে চিত্র নায়িকা অপু বিশ্বাস ও ছোট পর্দার তারকা মেহজাবীন চৌধুরী। প্রয়াত অভিনেত্রী কবরীর স্মরণে তারই সিনেমার কাল জয়ী গান ‘সে যে কেন এলোনা’র সঙ্গে নাচ পরিবেশন করেছে অভিনেত্রী তারিন।
২ বাংলার ৬ শিল্পী মিলে করেছে একটি বিশেষ গান। যা ভিডিও আকারে দেখানো হবে। গানটিতে কণ্ঠ দিয়েছে এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। কবির বকুলের কথায় এটির সুর-সংগীতায়োজন করেছে ইমন চৌধুরী। এছাড়া অনুষ্ঠানে ‘যতনে রাখিব’শিরোনামে একটি গানে পারফরমেন্স করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটিতে তার সঙ্গে নেচেছে বেশ কয়েকজন নৃত্য শিল্পী। যার কোরিওগ্রাফি করেছে ইভান শাহরিয়ার। গান গেয়েছে বাউল শফি মন্ডল ও তার দল।
বিটিভির ঈদ ‘আনন্দ মেলা’ প্রযোজনা করেছে মাহফুজা আক্তার। এটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর।

(ঊষার আলো- এম. এইচ)