UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার

pial
অক্টোবর ১২, ২০২২ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নাটোরের গুরুদাসপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের দায়ে অভিযুক্ত শিক্ষক ফিরোজ আহমেদকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে সংবাদ সম্মেলনে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত শিক্ষক ফিরোজ আহমেদ(৪৮) উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব জানায়, গত ১ অক্টোবর সকাল দশটার দিকে এসএসসি ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান ভুক্তভোগী। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা সেই পরীক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফিরোজ আহমেদ একটি মাইক্রোবাসে তুলে নেন। ওই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ দুই জনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‌্যাব জানায়, অপহরণের পর রাজশাহীর একটি বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে সেই পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করেন ফিরোজ আহমেদ। তবে পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ আহমেদ পালিয়ে যান। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ হতে ফিরোজ আহমেদকে গ্রেফতার করা হয়।

(ঊষার আলো-এফএসপি)