UsharAlo logo
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

কিসের এতো আন্দোলন, সুখে থাকতে ভূতে কিলায়: শিরিন শিলা

usharalodesk
জুলাই ১৮, ২০২৪ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : সারা দেশ যখন কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল, তখন শিক্ষার্থীদের এই আন্দোলন নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শিরিন শিলা।

বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে নায়িকা লিখেছেন, ‘কিসের এতো আন্দোলন ভাই, সুখে থাকতে ভূতে কিলায়?’

এমন স্ট্যাটাসে তীব্র সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা। তার স্ট্যাটাসের কড়া প্রতিবাদ জানান নেটিজেনরা। একজন প্রশ্ন ছুঁড়ে নায়িকাকে জিজ্ঞাস করেন, মাথা ঠিক আছে?

জবাবে শিরিন শিলা বলেন, ‘আন্দোলন করে নিজের জীবন হারানোর কোনো মানে হয় না। সবার একটা সুন্দর ভবিষ্যৎ আছে। নিজের পরিবারের কথা ভাবা উচিত।’

নেটিজেনদের আক্রমণের মুখে পড়ে বাধ্য হয়ে পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে দেন শিরিন শিলা। এরপর বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে নায়িকার এই স্ট্যাটাস। যেখানে একজন নায়িকার এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছেন শিক্ষার্থী ও আন্দোলনকারীরা। তাকে ক্ষমা চাইতেও বলেছেন অনেকে।

উল্লেখ্য, ব্যক্তিজীবনের বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বরাবরই আলোচিত চিত্রনায়িকা শিরিন শিলা। গত বছর এক প্রতিবন্ধী ছেলে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে আলোচনায় আসেন তিনি। এছাড়াও আরও বিভিন্ন বিতর্কিত বিষয়ে বারবার সংবাদের শিরোনাম হয়েছেন। নায়িকা হিসেবে পরিচিতি থাকলেও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমা নেই তার।

ঊষার আলো-এসএ