UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন রাধিকার প্রেমে পড়লেন আম্বানিপুত্র

usharalodesk
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের বিয়ে আগামী ১২ জুলাই। তার আগে আগামী ১ মার্চ থেকে ৩ মার্চ প্রাক-বিবাহ অনুষ্ঠানের আসর বসবে গুজরাতের জামনগরে। তাদের জন্য সেজে উঠেছে গোটা জামনগর। ইতিমধ্যে ছেলের বিয়ে উপলক্ষে জামনগরে ১৪টি নতুন মন্দির নির্মাণ করেছেন নীতা আম্বানি।

ভারতের ‘ধনকুবের’ মুকেশ আম্বানির কনিষ্ঠ সন্তান অনন্ত এবং ‘অ্যাঙ্কর হেলথকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে মুখিয়ে রয়েছেন অনেকেই। বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানি। পিছিয়ে নেই রাধিকার বাবা বিনোদ মার্চেন্টও। প্রায় ৭৫৫ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাদের। কিন্তু কী কারণে রাধিকাকেই মনে ধরল অনন্তের?

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভালো বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়াংঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়াংঙ্কা নিকের বিয়েতে আম্বানি পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বাইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা আম্বানি পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। নিউ ইয়র্ক থেকে অর্থনীতি নিয়ে পড়াশোনা করে পারিবারিক ব্যবসা যোগ দিয়েছেন রাধিকা। এ ছাড়াও ধ্রুপদী নৃত্যশিল্পী তিনি। রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন অনন্তের মা নীতা আম্বানি। বিভিন্ন সময় পৌঁছে গিয়েছেন রাধিকা নৃত্য পরিবেশন করবেন এমন অনুষ্ঠানেও। প্রথম থেকে রাধিকাকে পছন্দ আম্বানিদের। তবে সেটা একমাত্র কারণ তেমনটা নয়। রাধিকা ও অনন্ত দু’জনেই পশুপ্রেমী। সেটিই আরও কাছাকাছি এনেছে তাদের। সদ্য পশু সংরক্ষণ ও তাদের কল্যাণের কথা মাথায় রেখে ‘বনতারা’ উদ্যোগ চালু করেছেন অনন্ত। গোটাটাই করেছেন জামনগরে। সেই উদ্যোগের সঙ্গে যুক্ত রয়েছেন রাধিকাও। দু’জনের পশুদের নিয়ে যে চিন্তাভাবনা ছিল, তারই প্রথম ধাপ ছিল সেটা।

অনন্ত বলেন, ‘আমার এই উদ্যোগে আমি একা নই। আমার সঙ্গে রাধিকাও রয়েছে। পশুদের নিয়ে অনেক ধরনের চিন্তাভাবনা রয়েছে ওর। পরিবারের সবার আশীর্বাদে আমরা খুব শিগগিরই এক হতে চলেছি। আসলে বরাবরই জামনগরে আমার প্রিয় জায়গা। চেষ্টা করি সপ্তাহের শেষটা এখানে কাটাতে। আগে অনুযোগ করত রাধিকা। তবে এখন আমার এই উদ্যোগের সঙ্গে অনেক বেশি ও জড়িয়ে।’

ঊষার আলো-এসএ