UsharAlo logo
শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

‘খাকি ২’-এর সেটে জমে উঠল চিত্রাঙ্গদা-রাহুল রসায়ন

usharalodesk
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংয়ের সঙ্গে ‘খাকি ২’-তে প্রেম করতে দেখা যাবে অভিনেতা রাহুল দেব বোসকে। আসলে বাস্তবেও তার ছায়া পড়ে কিনা তাই দেখার বিষয়।

চিত্রাঙ্গদা সিং তখন কলেজপড়ুয়া। তার বন্ধুরা চিত্রাঙ্গদা সিং বলতেই অজ্ঞান। তিনিও যে আকর্ষণ অনুভব করতেন না, এমন নয়। কাট টু ২০২৪। কলেজজীবনের সেই ‘স্বপ্নসুন্দরী’ ঘোরতর বাস্তব! শুধু বাস্তবই নয়, তার সঙ্গে মন খুলে রোম্যান্সের সুযোগও মিলেছে রাহুল দেব বোসের।

এর আগে আনন্দবাজার অনলাইন সূত্র জানায়, নীরজ পান্ডের ‘খাকি ২’-তে রাহুল দেব বোস অভিনয় করছেন। সিরিজে তিনি চিত্রাঙ্গদা সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন। এক ছাত্রনেতার চরিত্রে দেখা যাবে তাকে। আর চিত্রাঙ্গদা রাজনৈতিক ব্যক্তিত্ব।

আনন্দবাজারের এক সাক্ষাৎকারে রাহুল বলেন, যাদবপুরে পড়েছি। সেখানে ছাত্ররাজনীতির কথা সবাই জানেন। আমিও তার অংশ ছিলাম। অনেক আন্দোলনে জড়িয়েছি। ফেলে আসা সেই মুহূর্তগুলোই নাকি ফের পর্দায় ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছেন তিনি। রাহুল সে কথা না জানালেও খবর তেমনই। এ-ও শোনা গেছে, ২০০০ সালের বাংলাকেই নাকি ধরা হচ্ছে সিরিজে। তাই প্রেম থাকলেও ঘনিষ্ঠতা থাকবে না। চলনে-বলনে-কথনে সেই রোম্যান্স ফুটিয়েছেন দুজনে।

সম্মুখে চিত্রাঙ্গদা, রাহুলের অবস্থা তখন কী—এমন প্রশ্নে অভিনেতা বলেন, আমি কথা বলার আগে চিত্রাঙ্গদা কথা বলেছেন। কথা শুরুই করেছেন রসিকতা দিয়ে। ফলে জড়তা কেটেছে নিমেষেই। অর্থাৎ প্রেম করতে সমস্যা হয়নি?

কিন্তু চিত্রাঙ্গদা যে বয়সে বড়—এমন প্রশ্নে হাসিমুখে রাহুল বললেন, বুদ্ধি আর সৌন্দর্য এক নারীতে মিশলে যা হয়, চিত্রাঙ্গদা তা-ই। প্রেমের দৃশ্যে আমায় তিনি সামলে দিয়েছেন। অবসরে ওর থেকে অভিনয় সম্পর্কে, ঝকঝকে থাকার ব্যাপারে অনেক পরামর্শ নিয়েছি। তিনি বলেন, ওর ফিটনেস ঈর্ষা করার মতোই।

বাঙালি অভিনেতাকেও নাকি মনে ধরেছে অভিনেত্রীর। সেই রসায়ন নাকি দেখা যাবে পর্দাতেও, যা দেখে দর্শক ধরতেই পারবেন না, অসম প্রেমে মজেছে চিত্রাঙ্গদা ও রাহুল।

২০০০ সালের গল্প। রাহুলকে দেখা যাবে জিনস ও পাঞ্জাবিতে। চিত্রাঙ্গদা শাড়ি ও সালোয়ার দেখা যাবে। চার দিনের শুটিংয়ে নাকি ভালো বন্ধুত্ব হয়ে গেছে দুজনের! বাস্তবেও কি পর্দার প্রেম ছায়া ফেলছে— এমন প্রশ্ন শুনে অভিনেতা বললেন, দেবাদৃতা বসু ছাড়া বাস্তবজীবনে আর কাউকে ভাবতেই পারি না।

ঊষার আলো-এসএ