UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

ঊষার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর বিশেষ অভিযানে ৯৪ কেজি গাঁজা এবং ১৫২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৩ বোতল ফেনসিডিলসহ ০২ (দুই) জন মাদক কারবারি আটক।

মাদকসহ আটককৃতরা হচ্ছে মো: ফয়সাল হোসেন (২৩) এবং সোহেল রানা (২৬)। এ সময় তাঁদের কাছ থেকে ৯৪ কেজি গাজা, ১ হাজার ৫২০ পিস ইয়াবা এবং ৩৩ বোতল ফেনসিডিল এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০২ টি মোটরসাইকেল জব্দ করা হয় । বুধবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর উপপরিচালক মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে “ক”সার্কেল এর আভিযানিক দলের সদস্যদের নিয়ে ফকিরহাট উপজেলার লকপুর এলাকার বিথি বেগম এর মালিকানাধীন বাড়ীর দুইতলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন এবং উক্ত আলামত উদ্ধার ও জব্দ করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, খুলনা এর অতিরিক্ত পরিচালক মো: আহসানুর রহমান অভিযানটি সার্বিকভাবে তত্ত্বাবধান করেন।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় উক্ত বাড়ীর ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ‘ ক’ সার্কেলের উপ পরিদশর্ক মো: রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে আসামী মো: ফয়সাল হোসেন (২৩) এবং সোহেল রানা (২৬) ও আক্তার মিয়া (৩৫, পলাতক) এর নামে ফকিরহাট থানায় ০১ টি মাদক মামলা দায়ের প্রস্তুতি চলমান রয়েছে।