UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় ১১ ঘন্টার ব্যবধানে করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৮১

usharalodesk
জুন ৮, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয় জন মারা গেছেন। আর করোনা শনাক্ত হয়েছে ৮১ জনের। খুলনা মেডিক্যাল কলেজের আরটি পিসিআর মেশিনে ২৭৯ জনের নমুনা পরীক্ষা হয়। এতে ৮১ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়।
খুমেক পিসিআর ল্যাবের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় ২৭৯ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৯৩ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৩৯ জন, বাগেরহাট ২৬ জন, যশোর ২ জন, পিরোজপুর ২ জন, গোপালগঞ্জ ১ জন ও ঝিনাইদহ জেলার ১ জন রয়েছে।
করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (৮ জুন) দুপুর পৌঁনে ৩টায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের মোড়লগঞ্জের মোঃ সেলিম জমাদার (৬৫)। তিনি গত ৫ জুন করোনায় আক্রান্ত হয়ে খুমেকের করোনা ইউনিটে ভর্তি হন। এছাড়া ফুলতলা উপজেলার আঃ মালেক (৭৫) ও তুষার কান্তি (৫৮), কয়রা উপজেলার আয়জান বেগম (৭৫), যশোরের কাজী সাইদুর রহমান (৭৪) এবং বাগেরহাটের আঃ হাই শিকদার (৮০)। এ নিয়ে খুলনা মেডিকেল কলেজের করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ২৯৪ জনের মৃত্যু হয়েছে।
খুমেক হাসপাতালের আরএমও ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মঙ্গলবার (৮ জুন) সকালে করোনা হাসপাতালে ১২৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। আর মারা গেছেন ছয় জন।

(ঊষার আলো-এমএনএস)