UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

usharalodesk
নভেম্বর ২১, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : জাল এনআইডি কার্ড, সনদপত্র প্রস্তুত করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মোঃ ফাহমিদ হাসান (২৬) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে নগরীর হরিণটানা ইসলামনগর হল রোডের পাশে শাহীন মার্কেটে মারফী প্যালেস কম্পিউটারের দোকানে এ অভিযান চালানো হয়।

অভিযানে ফাহমিদের দখল থেকে একটি ল্যাপটপ, একটি ল্যামেনিটিং মেশিন, একটি কিবোর্ড, একটি মাউস, একটি প্রিন্টার, একটি ক্যাবল, তিনটি জাল সার্টিফিকেট, একটি জাল এনআইড কার্ড, একটি মোবাইল, ২টি সীম কার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ফাহমিদ হাসান সোনাডাঙ্গা থানাধীন বানরগাতি আলামিন মহল্লার বাসিন্দা বোরহান মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরের বরফা গ্রামে।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল হরিণটানা থানাধীন ইসলামনগর হল রোড এলাকায় একটি জালিয়াতি চক্রের সন্ধান পায়। যারা জাল এনআইডি কার্ড, জাল সনদপত্র ইত্যাদি প্রস্তুত করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ আভিযানিক দল উক্ত চক্র’কে গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় শনিবার বিকেল ৪টা ১০ মিনিটে র‌্যাব-৬ সদর কোম্পানীর একটি আভিযানিক দল শাহীন মার্কেটে মারফী প্যালেস কম্পিউটারের দোকান হতে মোঃ ফাহমিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে হরিণটানা থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো-আরএম)