UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

koushikkln
মার্চ ৮, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ৫০তম উপআঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান মঙ্গলবার (০৮ মার্চ ) সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। তাই শত প্রতিকূলতার মাঝেও নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করার উদ্যোগ অব্যাহত রাখা প্রয়োজন। এই অঞ্চলের শিক্ষার্থীরা ক্রিকেট ও ভলিবল খেলায় ভাল করছে। ভবিষ্যতে তারা আরো ভাল করবে বলে তিনি আশা করেন। তিনি বলেন,  করোনার জন্য আমাদের শিক্ষার্থীরা প্রায় দুই বছর ঘরে বন্দী অবস্থায় ছিলো। করোনা সহনীয় পর্যায়ে আসার কারণে আজ শিক্ষার্থীরা আনন্দিত ও উদ্বেলিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান এবং জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক এএসএম আব্দুল খালেক এতে সভাপতিত্ব করেন। এসময় খুলনা বিভাগের ১০ জেলার জেলা শিক্ষা অফিসার, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।