UsharAlo logo
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

গুরুতর আহত হয়েও কাজ থামাননি রাকুল

usharalodesk
অক্টোবর ১৭, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড থেকে টালিউড সব অভিনেতা-অভিনেত্রীরা নিজেদেরকে ফিট রাখতে চান। তারা খাওয়া-দাওয়ার পাশাপাশি নিজেদের ফিট রাখতে জিমে গিয়ে কসরত করে থাকেন। জিমে অতিরিক্ত কসরত করতে গিয়ে বিপত্তিতে পড়েন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। শরীরচর্চার সময় গুরুতর আহত হয়েছেন। ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে তিনি। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুযায়ী, ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময় এ ঘটনা ঘটে। বেল্ট ছাড়া ডেডলিফট তুলতে গিয়ে তার পিঠে টান লাগে।

পূর্বে শিডিউল দেওয়ার কারণে এ অবস্থাতেও ‘দে দে পেয়ার দে’ সিনেমার শুটিং দুই দিন চালিয়ে যান রাকুল। ঘটনার পর তিন দিন ব্যথাও সহ্য করেন। এরপর ফিজিশিয়ানের সঙ্গে দেখা করেন। ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপি চালিয়ে যান। কিন্তু গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয়।

এবারের জন্মদিন আর উদযাপন করতে পারেননি রাকুল। আঘাতের ফলে রাকুলের এল৪, এল৫ এবং এস১ নার্ভ জ্যাম হয়ে যায়। তার রক্তচাপ কমে যায়। প্রচণ্ড ঘামতে থাকেন। তারপর রাকুলকে পেশি শিথিল করার ইনজেকশন দেওয়া হয়। চিকিৎসকরা বলছেন খুব শিগগিরি রাকুল সুস্থ হয়ে উঠবেন।

ঊষার আলো-এসএ