UsharAlo logo
সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

গৌরীর যে বিশেষ গুণের কথা সামনে আনলেন শাহরুখ

usharalodesk
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: নিজের সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে দুঃসময়ের কথা মনে পড়ে গেল বলিউড বাদশাহ শাহরুখ খানের। সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেতার শিরোপা পান তিনি। তখনই মঞ্চে তার বক্তব্যে উঠে আসে ছেলে আরিয়ান খানের প্রসঙ্গ। স্ত্রী গৌরী খানকে বিশেষভাবে ধন্যবাদ জানান এ অভিনেতা।তুলে ধরেন তার একটি বিশেষ গুণের কথাও।

এর আগে মাদকসহ গ্রেফতার করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানকে। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু আরিয়ান গ্রেফতার হওয়ার পর কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছিলেন শাহরুখ ও তার পরিবার। সেই প্রসঙ্গ উঠে আসে তার কথায়। অভিনেতা জানান, এই কঠিন সময় তার পাশে সব সময় ছিলেন গৌরী খান।

এ বলিউড কিং বলেন, ছবি করতে গেলে টাকার দরকার পড়ে। এটা আমাকে কেউ মনে করিয়ে দিয়েছিল। তাই আমি গৌরীকে ধন্যবাদ জানাতে চাই। গৌরীই বোধহয় একমাত্র স্ত্রী, যিনি স্বামীর জন্য বিপুল অর্থব্যয় করেন। আমাদের ক্ষেত্রে উল্টোটা সচরাচর হয় না। ‘জওয়ান’ ছবি তৈরির সময়ে আমরা খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম।

২০২১ সালের অক্টোবরে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল। একটি ক্রুজ় পার্টি থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়েছিল। প্রায় এক মাস কারাবাসে ছিলেন শাহরুখপুত্র। এই অধ্যায়কেই কঠিন সময় বলে উল্লেখ করেছেন শাহরুখ খান। কারণ তখন ‘জওয়ান’ ছবির শুটিংও চলছিল।

উল্লেখ্য, ‘জওয়ান’ ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি ও নয়নতারা। এই ছবি বক্স অফিসে আলোড়ন ফেলেছিল। ২০২৩ সালে ‘জওয়ান’ ছাড়াও মুক্তি পায় শাহরুখের ‘পাঠান’ ও ‘ডাঙ্কি’। ‘পাঠান’কে বলিউডে শাহরুখের কামব্যাক ছবি হিসেবে মনে করা হয়। আগামীতে শাহরুখকে দেখা যাবে ‘কিং’ ও ‘টাইগার ভার্সাস পাঠান’ ছবিতে।

ঊষার আলো-এসএ