UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঘুম না আসলে গাঁজা সেবন করতেন শাহরুখ পুত্র , নিজেই স্বীকার করলেন!

pial
মে ৩০, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : ২০১৮ সালে আমেরিকায় পড়তে গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সেখানে নতুন পরিবেশে পরিবার ও বন্ধুবান্ধব ছেড়ে রাতে ঘুম আসতো না তার। তাই গাঁজা জোগাড় করে তা সেবন করতেন আরিয়ান। স্থানীয় এক সরবরাহকারীর কাছ থেকে গাঁজা আনিয়ে দিতেন আরিয়ানের এক বন্ধু। তবে সরবরাহকারীকে চোখে দেখেননি তিনি। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) চার্জশিটে এমনটাই বয়ান ছিল শাহরুখ পুত্রের।

আরিয়ানের দাবি, ইন্টারনেট ঘেঁটে জানতে পেরেছিলেন ঘুম না এলে এ পন্থা নেওয়া যেতে পারে এবং এ নিয়ে অভিনেত্রী অনন্যা পান্ডের সাথেও আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রকাশ্যে এসেছিল। শাহরুখ পুত্র নিজেও জেরার মুখে স্বীকার করেন, ঘুম না আসার জন্য গাঁজা সেবনের বিষয়টি তিনি অনন্যাকে বলেছিলেন।

এদিকে, এনসিবি তদন্তের সময় অনন্যাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তা এড়িয়ে যান। বলেন, “ওটা তো মজা করছিলাম আমরা। আরিয়ান যদি বলে থাকে, মিথ্যা বলেছে। এই রকম কিছু ও আমায় বলেনি।”

২০২১ সালের অক্টোবরে যে দিন মুম্বাইয়ের প্রমোদতরী থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল আরিয়ান এবং তার সঙ্গীদের, গোটা ভারতে সমালোচনার ঝড় বইছিল শাহরুখ খান ও তার ছেলেকে নিয়ে। প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান।

তার বন্ধু আরবাজ মার্চেন্টের সরঞ্জাম তল্লাশি করে সামান্য গাঁজা পাওয়া যেতেই দুয়ে দুয়ে চার করা হয়েছিল। পরে অবশ্য জানা গেছে, সেই গাঁজা পাচারের উদ্দেশ্যে তারা নেননি। এমনকি আরিয়ান সেবন করবেন বলেই যে গাঁজা সাথে রেখেছিলেন আরবাজ, এটাও প্রমাণিত হয়নি। আর এও জানা গেছে, দেশি বা বিদেশি কোনো পাচারচক্রের সঙ্গেই শাহরুখ পুত্রের সংযোগ নেই।

শেষমেশ বছর ঘুরতেই এনসিবি জানায়, নাম জড়ালেও মাদক পাচারকাণ্ডে হাত নেই শাহরুখ পুত্রের। শুক্রবার (২৭ মে) এনসিবির পেশ করা চার্জশিটে তাকে বেকসুর খালাস ঘোষণা করার পরপরই নতুন করে শোরগোল পড়ে। আর তাতেই বেরিয়ে এসেছে আরিয়ানের এ অতীত অভ্যাসের কথা। অনুরাগীদের প্রশ্ন- শাহরুখ পুত্র নির্দোষ জেনেই কি নতুন করে জলঘোলা শুরু হল?

সূত্র: দ্য ইকোনমিক টাইমস, দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস

(ঊষার আলো-এসএইস)