UsharAlo logo
রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চলচ্চিত্র থেকে বাদ পড়ার কারণ জানালেন পূর্ণিমা

usharalodesk
নভেম্বর ১২, ২০২৩ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:  পলিটিকসের শিকার হয়ে চলচ্চিত্র থেকে বাদ পড়েছেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। সম্প্রতি রাজধানীতে একটি বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করতে গিয়ে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

এই পলিটিকসের কারণে সিনেমা থেকে বাদ পড়েছেন জানিয়ে পূর্ণিমা  বলেন, আমি কিছু কিছু ছবি থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি— আমি করিনি কিছু কিন্তু আমি থাকা অবস্থায় অনেক ছবি থেকে বাদ পড়েছি। পলিটিকস ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। ছবি কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

বড়পর্দায় কাজ কমে যাওয়ার বিষয়ে তিনি বলেন, বড়পর্দায় যে ছবিগুলো হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে, হয়তোবা আমার সময় অনুযায়ী, আমার ২৫ বছরের যে ক্যারিয়ার, সে অনুযায়ী যে চরিত্র থাকা দরকার সে রকম ভালো চরিত্রের অফার আসে না। সে জন্য আমি কাজগুলো কম করছি। আর যেসব ছবি হচ্ছে, আমি হয়তোবা ম্যাচ করতে পারছি না।

তিনি বলেন, ওটিটি প্লাটফরমে একটি কাজ করেছি। ওটিটির অনেক অফার আসে। ওটিটির যে অফারগুলো আসে, ওগুলোর আবার একই জিনিস, আমি হয়তোবা ওসব চরিত্রের সঙ্গে ম্যাচ করতে পারি না। তাই কাজগুলো খুব একটা বেশি করা হয় না।

পূর্ণিমা বলেন, অনেক ধরনের গল্প আছে। কিন্তু সব চরিত্রে মানানসই কিংবা ম্যাচ করতে পারি না। বা যে ধরনের কিছু দৃশ্য আছে, আমার দিক থেকে ব্যক্তিগতভাবে আমি আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারব না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই। দেখা গেল ওই গল্পের জন্য দৃশ্যটা খুবই দরকার। খুবই জরুরি। একটা দৃশ্যের জন্য আমি হয়তো বলছি— না। পরে হয়তো যারা ভালো অভিনেত্রী আছে, তাদেরকে নিচ্ছে। সে কারণে আমি বলছি— এটা আমার ব্যক্তিগত সমস্যা।

ঊষার আলো-এসএ