UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চার বছর পর বড় পর্দায় ঐশ্বরিয়ার প্রত্যাবর্তন

pial
জুলাই ৯, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রায় চার বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘পনিয়িন সেলভান-পার্ট ১’। এ ছবিটি পরিচালনা করেছেন খ্যাতনামা পরিচালক মণি রত্নম। আর সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। শুক্রবার (৮ জুলাই) ছবির টিজার প্রকাশ করা হয়। ছবিটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

৩০ সেপ্টেম্বর তামিল, হিন্দি, তেলেগু, কন্নড় ও মালায়ালম ভাষায় প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করেছে মাদ্রাজ টকিজ এবং লাইকা প্রোডাকশন।

পনিয়ান সেলভান পার্ট ১ (পিএস ১) হল একটি এপিক ড্রামা ফিল্ম যেটি ১৯৯৫ সালের কল্কি কৃষ্ণমূর্তি রচিত পোন্নিয়ান সেলভান উপন্যাস অবলম্বনে নির্মিত। বইটির পাঁচটি অংশ রয়েছে ও এটি তামিল ভাষার রচিত অন্যতম সেরা উপন্যাস হিসেবে বিবেচিত। এ ছবিটি তৈরি করতে ৫০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গিয়েছে। এটি হবে ভারতীয় সিনেমার অন্যতম ব্যয়বহুল এক ছবি।
ছবিটিতে অভিনয় করেছেন বিক্রম, কার্তি, ঐশ্বরিয়া, জয়ম রবি ও শোভিতা ধুলিপালা। ‘নন্দিনী’ ছাড়াও ছবিতে ‘মন্দাকিনী দেবী’ চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে। ছবিতে ‘আদিত্য করিকালান’ এবং কার্তি ‘ভান্থিয়াথেভান’ চরিত্রে অভিনয় করতে চলেছেন বিক্রম।

(ঊষার আলো-এফএসপি)