UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চুঁচুড়ায় জয় শ্রীরাম না বলায় মুসলিম বৃদ্ধকে মারধরের অভিযোগ

usharalodesk
এপ্রিল ১৬, ২০২১ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : জয় শ্রীরাম বলতে রাজি না হওয়ায় ভারতের পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ায় ১ বৃদ্ধকে চড়-থাপ্পড় মারার অভিযোগ উঠেছে ৩ যুবকের বিরুদ্ধে।
জানা যায়, গত বুধবার ভোররাত সাড়ে ৩টা নাগাদ শহরের চকবাজার কাঠগোলা এলাকার ৫৪ বছর বয়সী মুহাম্মদ সুফিউদ্দিন নামাজ পড়তে সাইকেলে করে মসজিদে যাচ্ছিলেন।
পুলিশের কাছে তিনি অভিযোগ করেন, চকবাজার-চৌমাথা এলাকায় মসজিদের কাছেই মোটরবাইক আরোহী ৩ যুবক তার পথ আটকায় এবং ‘জয় শ্রীরাম’ বলার নির্দেশ দেয়। তিনি এতে রাজি না হলে। তখন যুবকরা তাকে চড়-থাপ্পড় মেরে চলে যায়।
চন্দননগর কমিশনারেটের একজন কর্মকর্তা বলেছেন, ওই এলাকার সিসি-ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনার সত্যতা যাচাই করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।
সুফিউদ্দিন বলেছেন, অন্ধকার থাকায় হামলাকারীদের চিনতে পারিনি। তবে তাদের বয়স ২৫-২৬ বছরের মধ্যে হবে। কথা না শোনায় ওরা আমার সাইকেলে ঝোলানো ব্যাগ ধরে টানাটানি করে। হয়তো টাকাপয়সা ছিনতাইয়ের মতলবে ছিল। আমি টাকা নিয়ে বের হইনি। মার খেয়ে আমি চিৎকার করলে ওরা পালিয়ে যায়। এলাকার লোকজনও চলে আসে।
প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন বলেছেন, মসজিদের ১০০ গজের মধ্যে ঘটনাটি ঘটেছে। সুফিউদ্দিন সাহেবের চিৎকারে আমি এগিয়ে আসি। আমাকে যেতে দেখে ছেলে ৩ টি মোটরবাইকে উঠে ব্যান্ডেলের দিকে চলে যায়।

(ঊষার আলো- এম.এইচ)