UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় গ্রামবাসীর হামলায় ইউএনও জখম

usharalodesk
মার্চ ১৬, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিম লিংকন মঙ্গলবার (১৬ মার্চ) গ্রামবাসীর হামলায় রক্তাক্ত জখম হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেছে। বর্তমানে তিনি প্রাথমিক চিকিৎসা শেষে নিজ বাসায় বিশ্রামে ও সুস্থ্য আছেন।
উপজেলার কাটাপোল গ্রামে মঙ্গলবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে মাটিকাটা ট্রাক্টরের চাপায় ওহিদুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয় এবং নিহতের ছেলে ইয়াসিন আলী (৭) গুরুতর আহত হয়। ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিম লিংকন জনরোষের মুখে পড়ে অবরুদ্ধ হন। এরপরপরই গ্রামবাসী তার ওপর হামলা চালায়। হামলায় তিনি মাথায় আঘাত পান।
সরেজমিনে জানা যায়, মহেষপুর উপজেলার বাতানগাছী গ্রামের সমশের আলীর পুত্র নিহত ওহিদুল ইসলাম তার ভায়রা ভাইয়ের বাড়ি মিনাজপুরে স্ত্রী ও পুত্রসহ বেড়াতে যাচ্ছিলেন। তিনি উপজেলার হাসাদহ ইউনিয়নের কাটাপোল গ্রামের লোকমানের বাড়ির সন্নিকটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটিকাটার ট্রাক্টর চাপায় ঘটনাস্থলেই নিহত হয় ওহিদুল ইসলাম এবং তার পুত্র আহত হয়। এলাকাবাসী জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবৈধভাবে ফসলের জমি নষ্ট করে মাটিকাটা বন্ধ করার জন্য বারবার লিখিত আবেদন করলেও কোনো কর্ণপাত করেননি তিনি। পরবর্তীতে এ দুর্ঘটনা ঘটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে জনরোষের মুখে পড়েন ও শারীরিকভাবে লাঞ্ছিত হন।
এ ব্যাপারে জানার জন্য এসএম মুনিম লিংকনের মুঠোফোনে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।
জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, পরিবেশ এখন শান্ত আছে। নির্বাহী কর্মকর্তা নিজ বাসায় প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থ্য আছেন।

ঊষার আলো-এমএনএস