UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

usharalodesk
মে ১০, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চুয়াডাঙ্গা জেলার পিরপুরে আলমসাধুর ধাক্কায় সাদিয়া আক্তার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পিরপুর বাইতুল মামুর জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।এসময় স্থানীয় ব্যক্তিরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎশক পরীক্ষা-নিরীক্ষা করে শিশুটিকে মৃত ঘোষণা করেন। নিহত শিশু চুয়াডাঙ্গা সদর উপজেলার গাঈদঘাট বিলপাড়ার সবুজ হোসেনের মেয়ে।
জানা যায়, ঈদে উদযাপন করতে নানীর বাড়িতে ছিল সাদিয়া ও তার ভাই। দুপুর ১২টার পরে নানীর সঙ্গে একই এলাকায় একটি বাড়িতে বেড়াতে যাচ্ছিলো তারা। এসময় পিরপুর বাইতুল মামুর মসজিদের সামনে নানীর পেছন পেছন রাস্তা পার হচ্ছিল সাদিয়া। নানী রাস্তা পার হয়ে গেলেও আলুকদিয়া থেকে পিরপুর মুখি একটি আলমসাধু ধাক্কা দেয় সাদিয়াকে। এতে গুরুতর আহত হয় সাদিয়া। এসময় স্থানীয় ব্যক্তিরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, ‘দুপুরে কয়েকজন ব্যক্তি শিশুটিকে জরুরি বিভাগে নিয়ে আসে। একটি আলমসাধু শিশুটিকে ধাক্কা দিয়েছে বলে জানায় তাঁরা। আমরা জরুরি বিভাগে শিশুটিকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে।’

(ঊষার আলো-এমএনএস)