UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেয়ারম্যান হাবিবের মতবিনিময় পরিনত হলো জনসভায়

usharalodesk
নভেম্বর ২১, ২০২১ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর (যশোর) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস,এম,হাবিবুর রহমান হাবিবের মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।
শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এস,এম,হাবিবুর রহমান হাবিবের এক মতবিনিময় সভা ভেরচী (উত্তর) প্রাথমিক বিদ্যালয়  প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। তাঁর আগমনে মতবিনিময় সভা পরিনত হলো জনসভায়।
আওয়ামীলীগ নেতা ও সাবেক মেম্বর সরদার জাকির হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুর রহমানের উপস্থাপনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি অতিথি হিসাবে বক্তব্য রাখেন,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস,এম,হাবিবুর রহমান হাবিবুর রহমান হাবিব।
মতবিনিময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা গাজী সিদ্দিকুর রহমান, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৫ নং ওয়ার্ড ইউ  পি সদস্য, খান লিয়াকাত আলী,  ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং ওয়ার্ড ইউ পি সদস্য মোস্তাফিজুর রহমান কাজল, যুব ও ক্রিড়া বিযয়ক সম্পাদক, ৪ নং ওয়ার্ড ইউ পি সদস্য এস,এম,আফজাল হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ফকির, সাধারণ সম্পাদক ও ইউ পি সদস্য সরদার জিয়াউর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাষ্টার এনায়েত আলী, আওয়ামীলীগ নেতা  আলহাজ্ব লিয়াকাত আলী সরদার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্ত্তী, যুবলীগ নেতা সোহেল মামুন, জুয়েল সরদার প্রমুখ।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসেম আলী শেখ, আওয়ামীলীগ নেতা মাষ্টার আঃ হালিম,সরদার আশরাফ হোসেন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর ফকির, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিমাই কৃষ্ণ সরকার, সাধারণ সম্পাদক ও ইউ পি সদস্য কাজী হামিদুর রহমান, ৮ নং ওয়ার্ড ইউ পি সদস্য হাফিজুর রহমান, (১-২-৩) ওয়ার্ডের ইউ পি সদস্য কহিনুর বেগমসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
(ঊষার আলো-আরএম)