UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে পালানোর সময় করোনা রোগী আটক

usharalodesk
মে ১৪, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ঝিনাইদহে ভারত ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা দুই বাংলাদেশী হোম কোয়ারেন্টাইন থেকে পালানোর চেষ্টাকালে পুলিশের হাতে আটক হয়েছে। শুক্রবার (১৪ মে) সকাল নয়টার দিকে শহরের আজাদ রেস্ট হাউজের কোয়ারেন্টাইন সেন্টারে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ভারত ফেরত বাংলাদেশীদের হোম কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে ঝিনাইদহে। শহরের কয়েকটি প্রতিষ্ঠানে পুলিশের তত্ত্ববধায়নে তাদের রাখা হয়েছে। এর মধ্যে আজাদ রেস্ট হাউজে আছে ২৮ জন। শুক্রবার (১৪ মে) সবাই ঈদের নামাজে থাকার সুযোগে কোয়ারেন্টাইনে থাকা দুইজন আজাদ রেস্ট হাউজের তিনতলার গ্রিল ভেঙ্গে পাশে থাকা দোতলা ছাদের উপর লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় স্থানীয়দের নজরে পড়লে পুলিশে খবর দেন। সেসময় টের পেয়ে প্রহরী একজনকে আটক করতে সক্ষম হলেও অন্য একজন পালিয়ে যায়। পরে পুলিশ এসে পালানো ব্যক্তিকে আটক করে। আটককৃত একজন করোনা পজিটিভ ছিলেন।
সদর থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে এলাকা ঘিরে ফেলেন এবং এলাকাবাসীর সহযোগিতা নিয়ে আধা ঘন্টার মধ্যে তাকে আটক করতে সক্ষম হয়। তিনি বলেন, আটককৃতদের মধ্যে একজনের করোনা পজিটিভ। আটকের পর করোনা পজিটিভ ব্যক্তিকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। সেখা পাহারা জোরদার করা হয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীন বলেন, কোয়ারেন্টাইনে থাকা দুইজন আজাদ রেস্ট হাউজের তিনতলার গ্রিল ভেঙ্গে পালানোর সময় প্রহরীতে থাকা গার্ড একজনকে সাথে সাথেই ধরে ফেলে এবং পালিয়ে যাওয়া অন্য একজনকেও আটক করা হয়েছে। তিনি বলেন, কমিটির মাধ্যমে সিদ্ধান্ত নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এমএনএস)