UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকাসহ আটক পল্লী চিকিৎসক ২ দিনের রিমান্ডে

usharalodesk
আগস্ট ২৩, ২০২১ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : রাজধানীর দক্ষিণখানের একটি ক্লিনিক থেকে মডার্নার ২৯ ডোজ টিকা ও দুই হাজার ডোজের খালি বক্স উদ্ধারের ঘটনায় গ্রেফতার পল্লী চিকিৎসক বিজয় কৃষ্ণ তালুকদারের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সত্যব্রত শিকদার এ আদেশ দিয়েছেন।

সোমবার (২৩ আগস্ট) পল্লী চিকিৎসককে ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ আগস্ট রাতে রাজধানীর দক্ষিণখান থেকে ‘মডার্নার টিকাসহ’ বিজয় কৃষ্ণ তালুকদার নামের ওই পল্লী চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ। এ সময় টিকা রাখার বাক্সসহ মডার্নার টিকার ২ টি ভায়াল জব্দ করা হয় তার কাছ থেকে।

বিজয় কৃষ্ণ দক্ষিণখানের চালাবন এলাকার হাজীপাড়ায় ‘দরিদ্র পারিবারিক সেবা সংস্থা ক্লিনিক’নামে একটি ক্লিনিক ও ফার্মেসি পরিচালনা করেন।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া জানান, “টাকার বিনিময়ে ভ্যাকসিন বিক্রি হচ্ছে এ তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মডার্নার ভ্যাকসিনসহ বিজয় কৃষ্ণকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২ টি ভায়াল পাওয়া যায়। যার একটি খালি ও একটিতে কিছু পরিমাণে টিকা রয়েছে। অভিযানে ফার্মেসি থেকে একটি বোতল ও তার বাসার ফ্রিজ থেকে একটি বোতল জব্দ করা হয়। টিকা রাখার বক্স পাওয়া যায় ২১টি। অবৈধভাবে মডার্নার টিকা দেওয়া আটক বিজয় কৃষ্ণ নিজেকে একজন প্যারামেডিক বলে দাবি করেন। তবে কোথা থেকে তিনি ওই টিকা পেলেন, তা এখনও জানা যায়নি।