UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের

usharalodesk
সেপ্টেম্বর ৯, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াইয়ে বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিব। আজ (বৃহস্পতিবার) বেলা সোয়া ১২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিশ্বকাপের দল ঘোষণা করেন। নির্বাচক কমিটির বাকি ২ সদস্য হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাকও সেখানে উপস্থিত ছিলেন।

মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের মূল দল ঘোষণা করেছেন বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ।
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, নাঈম শেখ, আফিফ হোসেন, কাজী নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

তবে, করোনার বিষয়টি মাথায় রেখে স্কোয়াডে ২ ক্রিকেটারকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে। রাউন্ড ওয়ান খেলেই তারপর সুপার টুয়েলভে অংশ নিতে হবে বাংলাদেশকে। গ্রুপ বি’তে বাংলাদেশের সাথে পড়েছে স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি এবং ওমান। আর গ্রুপ এ’তে আছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস এবং নামিবিয়া। আগামী ১৭ অক্টোবর প্রথম দিনেই বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে বাংলাদেশ-স্কটল্যান্ড।