UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টুইটারের পর এবার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নেওয়া হল কঙ্গনার পোস্ট

usharalodesk
মে ১০, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : টুইটার থেকে বিতাড়িত হয়ে ইনস্টাগ্রামে ভরসা রেখেছিলেন কঙ্গনা। সেখান থেকেও সরিয়ে নেওয়া হয়েছে পোস্ট! ৮ মে শনিবার সকালে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। রোববার সেই পোস্ট তুলে নেওয়া হলো। অভিনেত্রীর দাবি, এসবের পেছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’।
৮ মে শনিবার সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছিলেন তিনি, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছে।’
অল্প সময়ের মধ্যে এই ভাইরাসকে ধ্বংস করবে বলেও লিখেছিলেন তিনি, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবে না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও বেশি ভয় দেখাবে’।
তার পরেই রোববার দুপুরে কঙ্গনার নতুন পোস্ট। জানা যায়, তার সেই পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এবারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’।
কাঙ্গনার মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবে বলেছিলেন বলেই তার পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তার উপলব্ধি, ইনস্টাগ্রামেও ১ সপ্তাহের বেশি টিকতে পারবে কিনা তার সন্দেহ।

(ঊষার আলো- এম. এইচ)