UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

‘ডেড বডি’র পরিচালকের ওপেন চ্যালেঞ্জ

usharalodesk
মার্চ ৭, ২০২৪ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সব কিছু ঠিক থাকলে মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘ডেড বডি’ ছবিটি মুক্তি পাবে আগামী রোজার ঈদে। মাসখানেক আগেই ছবিটি নিয়ে ওপেন চ্যালেঞ্জ দিয়ে বসলেন প্রভাবশালী এই প্রযোজক।

বললেন, ‘ডেড বডি’ দেখে যদি কেউ বলেন নির্মাণ ভালো হয়নি, তাহলে আর কখনো ছবি নির্মাণ করবেন না ইকবাল।

বুধবার এফডিসিতে গণমাধ্যমের সামনে এই চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি।

ইকবাল বলেন, ‘ডেড বডি’ দেখার পর যদি কেউ বলতে পারেন এর নির্মাণ খারাপ, তাহলে জীবনে আর সিনেমা নির্মাণ করব না। এফডিসিতে দাঁড়িয়ে কথা দিয়ে গেলাম। আমি অন্যদের মতো না। কথা দিলে তা রাখি। বাংলাদেশ আন্তর্জাতিক মানের ভৌতিক গল্পের ছবি নির্মাণ করতে পারে, ‘ডেড বডি’ হবে তার বড় প্রমাণ। সবার প্রতি অনুরোধ, ছবিটা দেখে তার পর ভালো-মন্দ মন্তব্য করবেন।

তিনি বলেন, আমার ‘কিল হিম’ ছবি দেখে একজনকেও নেতিবাচক মন্তব্য করতে শুনিনি। ছবিটা খারাপ হয়েছে ফেসবুক-ইউটিউবে এমন কোনো ক্লিপ দেখাতে পারলে তাকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার দেব।

দর্শকদের প্রতি ইকবালের আহ্বান, আমি চাই ঈদের প্রতিটা ছবিই আপনার দেখবেন। অন্য ছবির টিকিট না পেলে তখন আপনারা আমার ‘ডেড বডি’ দেইখেন। আমার বিশ্বাস, দর্শক দ্বিতীয়বার হলে গিয়ে ছবিটা দেখবে। আজকের কথাগুলো ভবিষ্যতে আপনারা মিলিয়ে নিয়েন।

তার সংযোজন, আমি নিজেকে জাহির করতে পছন্দ করি না। কাউকে কিছু দেখিয়ে নিজেকে বুঝাইতে হবে আমি এমন মানুষ নই। আমি কাদের সঙ্গে চলি, আমার বন্ধু কারা তা সবাই জানে। আমার সঙ্গে কেউ গাদ্দারি করলে পৃথিবী ধ্বংস হয়ে গেলেও কখনো তার আশেপাশে আমি থাকি না।

‘ডেড বডি’ ছবিতে জিয়াউল রোশান, ওমর সানী, মিশা সওদাগর, শ্যামল মাওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহান ও কলকাতার অন্বেষা রায়সহ আরও অনেকে অভিনয় করেছেন।

ঊষার আলো-এসএ