UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দা বাহিনী’র প্রধান দায়ের কোপেই খুন

pial
অক্টোবর ৩১, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কক্সবাজারের পেকুয়ার টৈটং ইউনিয়নের পণ্ডিত পাড়ায় বাজার এলাকায় নাসির উদ্দিন (৪৮) নামে একজনকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কথিত ‘দা বাহিনী’র প্রধান ছিলেন তিনি।

রোববার (৩০ অক্টোবর) রাত ১১টার দিকে ৫-৬ জনের একদল দুর্বৃত্ত তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে। তাকে পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয় দুই নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানিয়েছে, মো. নাছির উদ্দিন পেকুয়ার টৈটংয়ে বহুল আলোচিত সন্ত্রাসী বাহিনী ‘দা বাহিনী’র প্রধান ছিলেন। কথিত এ দা বাহিনী ওই এলাকায় পাহাড়ি বনভূমির জমি দখল, বেদখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বালু উত্তোলনসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল।

সম্প্রতি মো. নাছির উদ্দিন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে অস্ত্র জমা দিয়ে জেল খেটে স্বাভাবিক একটি জীবনে ফিরে আসেন। কিছু দিন আগেই তিনি জামিনে বেরিয়ে আসেন। তবে শেষ পর্যন্ত নাছিরও দায়ের কোপে খুন হন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মো. ফরহাদ আলী জানান, এই ঘটনার পরপরই পুলিশ ওই এলাকায় এলাকায় অভিযান চালিয়েছে। তবে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

(ঊষার আলো-এফএসপি)