UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে ঐশ্বরিয়া

usharalodesk
মার্চ ১০, ২০২৪ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউডে ঐশ্বরিয়া রাইকে সর্বশেষ দেখা গিয়েছিল মণি রত্নমের ‘পন্নিয়িন সেলভান-২’ সিনেমায়। এতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেন তিনি। তাও প্রায় দেড় বছর হয়ে গেছে। এরপর আর ক্যামেরার সামনে দেখা যায়নি সাবেক এ বিশ্বসুন্দরীকে।

সম্প্রতি বিজ্ঞাপন নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এ অভিনেত্রী। ল’রিয়াল নামে একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনে প্রতিবছরই দেখা যায় তাকে। এবারও সেটা নিয়ে সামনে এসেছেন।

বিজ্ঞাপনটির শুটিং করেছেন সম্প্রতি। এরই মধ্যে প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। নতুন কাজ নিয়ে সামনে আসায় অনেকে প্রশংসাসূচক মন্তব্য করলেও নেটিজেনদের কেউ কেউ ট্রল করতেও ছাড়েননি।

একজন লিখেছেন, ‘আরও একবার উনি রানির মতোই ধরা দিয়েছেন। আশা করা যায়, চলতি বছর কানে তিনি দারুণভাবে হাজির হবেন।’

অন্যজন লিখেছেন, ‘তিনি এখনো বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী।’

ট্রলারকারীরা আক্রমণ করেছেন তার চেহারা নিয়ে। বয়সের ছাপ পড়ে গেছে, তাকে আর হবে না, এমন তীর্যকপূর্ণ মন্তব্যও অ্যাশকে হজম করতে হচ্ছে। তবে আবারও কবে তাকে বড় পর্দায় দেখা যাবে, তা জানা যায়নি।

এদিকে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে সম্প্রতি ভারতের জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টিতে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যার পাশে বসে ঢোলের তালে তালি দিতেও দেখা যায় তাকে। একই অনুষ্ঠানে অমিতাভ বচ্চনসহ তার স্ত্রী জয়া বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চনও উপস্থিত ছিলেন।

ঊষার আলো-এসএ