UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দুই সন্তানের জননীকে ধর্ষণ ও পাশবিক নির্যাতন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় দুই সন্তানের এক জননীকে হাত, পা বেঁধে রেখে মুখে ও চোখে সুপার গ্লু আঠা লাগিয়ে দুর্বৃত্তরা ধর্ষণ ও পাশবিক নির্যাতন করেছে। মুমর্ষ অবস্থায় ওই গৃহবধুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (ওসিসি)তে ভর্তি করা হয়েছে।

পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ হয়নি। প্রকৃত ঘটনা উদঘাটন সহ এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি। নির্যাতনের শিকার গৃহবধু উপজেলার রাড়–লী গ্রামের জনৈক কাঁচামাল ব্যবসায়ীর স্ত্রী। গৃহবধুর বিশ্ববিদ্যালয় পড়ুয়া একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। ঘটনার দিন রোববার রাতে গৃহবধু একাই বাড়ীতে ছিল। স্বামী প্রয়োজনীয় কাজে বাইরে গিয়েছিল। এ সুযোগে গভীর রাতে কতিপয় দুর্বৃত্তরা একতলা ভবনের ছাদের সিঁড়ি ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে ওই গৃহবধুকে হাত-পা বেঁধে রেখে চোখে ও মুখে সুপার গ্লু আঠা লাগিয়ে ধর্ষণ ও পাশবিক নির্যাতন করে পালিয়ে যায়। পরে আশে পাশের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয় এবং সিঁড়ি ঘর দিয়ে ভিতরে ঢুকে গৃহবধুকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে। উদ্ধার করার সময় গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায় এবং রক্তক্ষরণ হয়। সকালে গৃহবধুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়। জ্ঞান ফিরলেও এখনো কোন কথা বলছে না বলে গৃহবধুর স্বামী জানান।

এ ব্যাপারে রাড়–লী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই ইমরান হোসেন জানান, ভোর ৫টার পরে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পরে দেখি স্থানীয় লোকজন গৃহবধুকে উদ্ধার করেছে। লোকজন এবং পরিবারের বর্ণনা অনুযায়ী জানতে পারি ওই দিন রাতে ভিকটিমের স্বামী বাড়ীতে ছিলনা। এ সুযোগে কতিপয় দুর্বৃত্ত ভিকটিমকে পাশবিক নির্যাতন করেছে বলে ধারণা করছি। ভিকটিম অনেক বেশি অসুস্থ্য থাকায় তার কাছ থেকে কোন কিছু জানা যায়নি। এ খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) সাইফুল ইসলাম ও ওসি ওবাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ওসি ওবাইদুর রহমান বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবার থেকে এখনো কোন লিখিত অভিযোগ করা হয়নি। ইতোমধ্যে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রকৃত ঘটনা উদঘাটন সহ এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।