UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্বৃত্তদের হামলায় পাউবো’র ৩ কর্মকর্তা কর্মচারী আহত, আটক-২

pial
অক্টোবর ২৫, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় স্লুইচ গেট ও সরকারি খাল পরিদর্শন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পানি উন্নয়ন বোর্ডের ৩ কর্মকর্তা কর্মচারী। রোববার সন্ধ্যায় পৌর সদরের পূর্ব ওয়াপদা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দুইজনকে আটক করেছেন। পানি উন্নয়ন বোর্ডের স্থানীয় উপ সহকারী প্রকৌশলী রাজু হাওলাদার জানান ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে এলাকার স্লুইচ গেট এবং সরকারি খাল গুলোর অবস্থা কেমন এটা দেখতে রোববার সন্ধ্যায় পৌরসভার ৬নং ওয়ার্ডের জালালবাড়ী সংলগ্ন স্লুইচ গেট পরিদর্শনে যায়।

এসময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডলের ভাই কেষ্টপদ মন্ডল, ছেলে রুদ্র মন্ডল ও খানজাহান আলী সহ ৩ দুর্বৃত্ত আমাদের উপর হামলা করে রক্তাক্ত জখম করে। এতে আমি রাজু হাওলাদার, কর্মচারী আবু তাহের ও বাবু গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলী রাজু হাওলাদার বাদী হয়ে হামলাকারী কেষ্ট, রুদ্র ও খানজাহানকে আসামী করে থানায় মামলা করে। ওসি জিয়াউর রহমান জানান এ ঘটনায় রুদ্র ও খানজাহানকে আটক করা হয়েছে এবং অপর আসামীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঊষার আলো-এফএসপি)