UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে পাইকারী কাঁচাবাজারে নারায়ণের জুয়ার বোর্ড ফের চাঙ্গা

usharalodesk
মে ২৪, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : মহানগর গোয়ান্দা পুলিশ (ডিবি), র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)সহ স্থানীয় প্রশাসন দৌলতপুর পাইকারী কাঁচাবাজারে প্রকাশ্য দিবালোকে চলা জুয়ার রমরমা আসরের বিরুদ্ধে একাধিক বার অভিযান পরিচালনা করে জুয়াড়ীদের গ্রেফতারসহ মামলা দায়ের করে আসামী আলাদতে সোপার্দ করেও কোন সুরাহ মেলছেনা দৌলতপুর পাইকারী কাঁচা বাজারে নারায়ণের জুয়ার বোর্ড বন্ধের ব্যাপারে।
উল্লেখ্য, ১২ মে দিবাগত রাত সাড়ে ১২ দিকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুরের আলোচিত বাপ-ছেলে (নারায়ণ- সৌরভের) জুয়ার বোর্ডে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। জুয়া খেলারত অবস্থায় ১৩ জন জুয়াড়ীকে আটক করেছিল র‌্যাব সদস্যরা। তবে আশ্চর্যের বিষয় আসামীরা সহজেই আদালত হতে মুক্তি পাওয়ার পরপরই ২/৩ দিনের মাথায় পুনঃরায় সংঘবদ্ধ হয়ে জুয়ার আসর পরিচালনা শুরু করেছে। তবে প্রতিবার অভিযানের জালে রুই কাতলা ধরা পড়লেও রাঘব বোয়ালেরা থেকে যাচ্ছে ধরা ছোয়ার বাইরে।
সূত্র জানায়, জিলানী ভান্ডার (কাঁচা বাজার) জনৈক শেখ মশিউর রহমানের মের্সাস ইব্রাহিম বানিজ্য ভান্ডারের ঘরের মধ্যে নারায়ণ ও তার ছেলে সৌরভ, বিপ্লব, মুশাসহ কয়েকজন জোতসাজোকে পুনরায় বিভিন্ন মহলকে হাত করে জুয়ার বোর্ডের এই রমরমা ব্যবসা পরিচালনা দৌলতপুর বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, দীর্ঘদিন যাবৎ দৌলতপুরস্থ মুহসীনমোড় জিলানী ভান্ডার (কাঁচা বাজার) জনৈক শেখ মশিউর রহমানের মের্সাস ইব্রাহিম বাণিজ্য ভান্ডারের ঘরের মধ্যে নারায়ণ, তার ছেলে সৌরভ বিপ্লব, মুসা ও কয়েকজন জোতসাজোকে পুনরায় বিভিন্ন মহলকে হাত করে জুয়ার বোর্ডের এই রমরমা ব্যবসা শুরু করেছে। প্রকাশ্য প্রতিদিন দৌলতপুর পাইকারী কাঁচা বাজার চলাকালীন সময় হতে শুরু করে দীর্ঘ রাত পর্যন্ত চলছে হাজার হাজার টাকার জুয়া খেলা । স্থানীয়রা দৌলতপুর হতে স্থায়ীভাবে এ জুয়া বন্ধের ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

(ঊষার আলো-এমএনএস)