UsharAlo logo
সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় সন্তানের বাবা হতে চান রণবীর

usharalodesk
নভেম্বর ২৫, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : গত বছরের নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। মেয়ে রাহার বয়স কেবল এক বছর। এর মধ্যেই নাকি দ্বিতীয় সন্তান নিয়ে পরিকল্পনা শুরু করেছেন আলিয়া-রণবীর!

সম্প্রতি কফি উইথ করণ-এ এসে সেই জল্পনা উসকে দিয়েছিলেন রাহার পিসি কারিনা কাপুর। এবার দ্বিতীয়বার বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রণবীর নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘আমি জীবনে কখনো কল্পনা করতে পারিনি, এ ধরনের আনন্দ আমি পেতে পারি। আমাকে এমন একটা সম্পর্কের অনুভূতি দেওয়ার জন্য ঈশ্বরের কাছে প্রতি দিন কৃতজ্ঞতা জানাই।’

এমনিতেই বিভিন্ন সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন মেয়ে রাহার সঙ্গে সব থেকে বেশি সময় রণবীরই কাটান। এমনকি মেয়েকে ঘুম পাড়ানো থেকে সব কাজে রীতিমতো পারদর্শী হয়ে উঠেছেন অভিনেতা।

সম্প্রতি করণের চ্যাট শোতে এসে আলিয়া জানান, তাদের মধ্যে নাকি নিত্য দিন মেয়েকে নিয়ে কাড়াকাড়ি হয়। কে বেশি ক্ষণ তার সঙ্গে কাটাবেন, সেই নিয়ে ঝামেলা। আলিয়ার কথা শুনে, সঙ্গে সঙ্গে ফোড়ন কেটে কারিনা বলেন, ‘এক কাজ করো, দ্বিতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দাও, তা হলে দুজনের দুটো সন্তান থাকবে।’

ননদের কথা একেবারে ফেলে দিয়েছেন এমনটা নয়। বরং খানিক লাজুক হাসেন আলিয়া। এর কিছু দিনের মাথায় এবার রণবীর জানান, দ্বিতীয়বার বাবা হওয়ার ইচ্ছে তারও রয়েছে। দ্বিতীয়বারও কন্যাসন্তানই চান বলেই জানালেন রণবীর। তবে এখনই তার সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন অভিনেতা।

ঊষার আলো-এসএ