UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নিউজিল্যান্ড ও পাকিস্তানের সম্ভাব্য একাদশ

pial
নভেম্বর ৯, ২০২২ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আজ বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে পাকিস্তান ও নিউজিল্যান্ড। চলতি বিশ্বকাপের শুরু হতেই দুর্দান্ত ক্রিকেট খেলছে কিউয়িরা। গ্রুপ পর্বে ধারাবাহিক পারফরম্যান্স ছিল, সেখানে পাকিস্তান কিন্তু শুরু হতেই নড়বড়ে অবস্থায় আছে। প্রথম দু’ম্যাচ হেরে কোনো মতে তারা সেমিতে উঠেছে।

কিন্তু গতবার সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যাওয়া পাকিস্তান আর ব্যর্থ হতে চায় না। আর নিউজিল্যান্ডও ভালো কিছুর স্বপ্ন দেখছে। এ লড়াইয়ে তাদের একাদশ কেমন হতে পারে?

সমালোচিত হলেও বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানই যে পাকিস্তানের উদ্বোধনী জুটি গড়বেন সেটা নিশ্চিত। মোহাম্মদ হারিস, শান মাসুদ ও ইফতিখার আহমেদ এবং শাদাব খান হাল ধরবেন মিডল অর্ডারে। আর বোলিং আক্রমণে নেতৃত্ব দেবেন শাহীন শাহ আফ্রিদি।

অন্যদিকে, নিউজিল্যান্ড গ্লেন ফিলিপসের ওপর নির্ভর করবে। আর তাদের আশা থাকবে সম্প্রতি ফর্ম খুঁজে পাওয়া অধিনায়ক কেন উইলিয়ামসন ধারাবাহিকতা ধরে রাখবেন। মিডল অর্ডারে নিউজিল্যান্ডের ভরসা ড্যারিল মিচেল এবং জেমস নিশাম, বোলিং বিভাগে আস্থা থাকবে ট্রেন্ট বোল্ট ও মিচেল স্যান্টনারের ওপর।

সম্ভাব্য একাদশ-

নিউজিল্যান্ড:
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

পাকিস্তান:
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসি, নাসিম শাহ, হারিস রউফ ও শাহীন শাহ আফ্রিদি।

(ঊষার আলো-এফএসপি)