UsharAlo logo
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের ছোড়া সাউন্ড গ্রেনেডে আহত পুলিশ সদস্য

Arafat Miim
জুলাই ২৯, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে বৈষম্যবিরোধি আন্দোলনকারী শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচিতে ছত্রভঙ্গ করতে নিজের ছোঁড়া সাউন্ড গ্রেনেডে আহত হয়েছেন এক পুলিশ সদস্য। তাকে উদ্ধার করে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম মহানগরীর চেরাগি মোড়ের কদম মোবারক শাহী জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য হলেন মোহাম্মদ মোশাররফ হোসাইন। নগরের কোতোয়ালী থানার উপ-পরিদর্শক পদে কর্মরত তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আমিনুল ইসলাম বলেন, সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা নগরীর কদম মোবারক শাহী জামে মসজিদের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ সময় আটক শিক্ষার্থীদের ছাড়াতে আন্দোলনকারীরা পুলিশের প্রিজনভ্যান আটকানোর চেষ্টা করেন।

এ সময় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের হাতাহাতি-তর্কাতর্কি ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল ও সাউন্ডগ্রেনেড ছোড়া হয়। ওই সাউন্ডগ্রেনেডে আহত হন উপ-পরিদর্শক মোশাররফ। তার চোখ-নাক ও কানে আঘাত লাগার কথা জানান মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ)।