UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২০

usharalodesk
জানুয়ারি ২৬, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : বাগেরহাটে বুধবার দুপুরে ও বিকেলে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ ২ জন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

জানা গেছে, জেলার মোল্লাহাট উপজেলায় ফাল্গুনী পরিবহন ও রুপসী বাংলা পরিবহন নামের ২ টি যাত্রীবাহী বাস এবং একটি ব্যাটারী চালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় খুলনা -ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত বাসযাত্রী রুবেল (২৬) নাটরের লালপুর উপজেলার উদান পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। আহতদের মধ্যে সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম (৪০) ও সাইফুল ইসলামের নাম জানা গেছে। বাকিদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, দুপুরের আগে খুলনা-ঢাকা মহাসড়কের সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় যাত্রীবাহী ঢাকা গামী ফাল্গুনী পরিবহন ও খুলনা গামী রুপসী বাংলা পরিবহনের সাথে ওভার টেকিং এর সময় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২০ জন আহত হন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে রুবেল নামে একজন মারা যায়। গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস দুটিকে জব্দ করা হয়েছে কিন্তু চালক পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে, ফকিরহাট উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ডের কাছে বসুন্ধরা গ্রুফের রোড ট্যাঙ্ক চাপায় সুজয় বিশ্বাস (৩৭) নামের একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সুজয় বিশ্বাস খুলনার দিঘলিয়া উপজেলার আমবাড়ীয়া গ্রামের মৃতঃ অনুকুল চন্দ্র বিশ্বাসের ছেলে। সে ওই সময়ে বাগেরহাটে জরুরী কাজ শেষে খুলনায় যাওয়ার পথে ফকিরহাট কাটাখালী মোড় অতিক্রম করার সময় মোংলা থেকে মাওয়াগামী রোড ট্যাঙ্ক চাপা দেয় সুজয় বিশ্বাস কে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ রোড ট্যাঙ্কটি আটক করলেও চালক পালিয়ে গেছে।