UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের সড়ক দূর্ঘটনা, মটর সাইকেল আরোহী ৩ জন নিহত

pial
নভেম্বর ৮, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : সড়ক দূর্ঘটনা প্রবন এলাকা হিসাবে আলোচিত বাগেরহাটের ফকিরহাটে আবার সড়ক দূর্ঘটনা হয়েছে।

সোমবার রাতে ঢাকা খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ বালইয়ের দোকানের সামনে ইটবাহী ট্রলি ও মটরসাইকেলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালকসহ ৩ আরোহী নিহত হন। নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের সৈকত খান (২৫) তার বৃদ্ধ দাদা মতলেব খাঁন (৮০) ও মটরসাইকেল চালক রুহিন খাঁ (৪৫)।

পুলিশ ও প্রর্ত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যা ৭ টার দিকে বাগেরহাট সদরের রাখালগাছী এলাকা থেকে ৩ জন একটি মোটর সাইকেযোগে ফকিরহাট কাটাখালী আসার পথে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন। আর আহত রুহিন খাঁন ও সৈকত খাঁকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর আহত ব্যক্তি সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হলে সংকটাপন্ন অবস্থায় খুলনা সার্জিকেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান শেখ দুর্ঘটনায় তিন জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রলিটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)