UsharAlo logo
শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নিমরতের সঙ্গে পরকীয়ার গুঞ্জন, ঐশ্বরিয়াকে নিয়ে এ কী বলেন অভিষেক

usharalodesk
অক্টোবর ২৪, ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন দম্পতির বিচ্ছেদ সমালোচনা যেন থামছেই না। একসময়ের শীর্ষ অভিনেত্রী ঐশ্বরিয়া, যার রূপে ও গুণে ঘায়েল ছিল লাখো তরুণ। আজ তার সংসার ভাঙনের মুখে।

গত কয়েক দিন ধরে এমন জল্পনাই চলছে। ‘দসভি’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নিমরতের। সেই ছবির প্রচারের সময়ের বেশ কিছু সাক্ষাৎকার বর্তমানে সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সময় এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মতপ্রকাশ করেছিলেন নিমরত। তিনি বলেন, এতদিন বিয়ে টেকে নাকি?

দাম্পত্য নিয়ে অভিষেকের সামনে এমন মন্তব্য করেছিলেন নিমরত কৌর। নিমরত বলেছিলেন—এতদিন কোনো বিয়ে টেকেই না। অভিনেত্রীর এ মন্তব্য শুনে হেসে ওঠেন অভিষেক এবং  ধন্যবাদ জানান।

সেই সাক্ষাৎকারে হঠাৎই বিয়ে ও দাম্পত্যের প্রসঙ্গ উঠে আসে। সঞ্চালক জানান, তার দাম্পত্যের মেয়াদ দীর্ঘ। সেই শুনে এক প্রকার অবাক হয়ে যান নিমরত। মশকরা করে অভিনেত্রী বলেন, এত দিন কোনো বিয়ে টেকেই না।

এ ছাড়া অন্য আরেকটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছিলেন নিমরত কৌর। অভিনেত্রী জানিয়েছিলেন, তাকে বহু সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়— এখনো তিনি বিয়ে করেননি কেন? বরং তিনি কেন বিয়ে করতে চান না, সেটি নিয়ে কেউ কখনো প্রশ্ন করে না।

নিমরত বলেন, তার বিয়ে করার ইচ্ছে নেই— এমন নয়। কিন্তু সঠিক মানুষের সঙ্গে সঠিক সময় এলে তবেই তিনি বিয়ে করবেন। বিয়ে নিয়ে তাই আলাদা করে তার কোনো পরিকল্পনা নেই।

অন্যদিকে ‘দসভি’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে নিমরতের সামনেই ঐশ্বরিয়ার ভূয়সী প্রশংসা করেছিলেন অভিষেক বচ্চন। অভিনেতা বলেছিলেন—জীবনের অতি কঠিন পরিস্থিতি সামাল দিয়েছে ঐশ্বরিয়া। ওর এ বিষয়টি আমি সত্যিই খুব পছন্দ করি। অভিনেতারা খুব আবেগপ্রবণ হয়ে থাকেন। আমরা খুবই সংবেদনশীল। তাই এমন পরিস্থিতি আসে, যখন মনে হয় আমরা রাগে ফেটে পড়ে কিছু একটা বলে ফেলি। কিন্তু ওকে আমি এটা কখনো করতে দেখিনি। ঐশ্বরিয়াকে স্ত্রী হিসাবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন বলেও জানিয়েছিলেন অভিষেক বচ্চন।

ঊষার আলো-এসএ