UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনের আগে ডিপজলের আইনি নোটিশ, যা বললেন অঞ্জনা

usharalodesk
এপ্রিল ৬, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আসন্ন এ নির্বাচনে মিশা-ডিপজলের প্যানেলের বিপরীতে কলি-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করছেন চিত্রনায়িকা অঞ্জনা। তবে নির্বাচনের ব্যস্ততার মধ্যেই অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছিলেন ঢাকাই সিনেমার খল অভিনেতা ডিপজল।  এ নিয়ে মুখ খুলেছেন অঞ্জনা।

জানা গেছে, ধারের টাকা পরিশোধ না করায় চেক ডিসঅনারের জন্য নায়িকা অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন অভিনেতা।

ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, অঞ্জনা গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি।

বিষয়টি নিয়ে অঞ্জনা বলেন, ‘এ ব্যাপারে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। আমি বলব এটি শুধুই ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু নয়। আসলে ডিপজল ভাই না, তার লোকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ইস্যু না। ডিপজল ভাই তো আমাদেরই ভাই।’

টাকার বিষয়ে জানা গেছে, ছয় মাস পার হওয়ার পর ডিপজল টাকা ফেরত চাইলে অঞ্জনা এ বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়।

মূলত এ কারণেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেয়ার জন্য অনুরোধ করা হয়। অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

ঊষার আলো-এসএ