UsharAlo logo
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

নোংরা রাজনীতির নামে এই রক্তপাত বন্ধ হোক: চঞ্চল চৌধুরী

usharalodesk
জুলাই ১৮, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : কোটা সংস্কারের দাবিতে রাজপথে শিক্ষার্থীরা। সারা দেশে ছড়িয়ে পড়েছে এই আন্দোলন। ইতোমধ্যে বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষে নিহতের ঘটনায় উত্তাল নেটদুনিয়া। এই ঘটনায় নিহত হয়েছেন সাতজন।

অন্যান্যদের মতো গত কয়েক দিন ধরে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সরব রয়েছেন শোবিজ তারকারাও। পাশাপাশি কোটা সংস্কার আন্দোলন নিয়ে একাত্মতা প্রকাশ করেছেন তারাও। এই বিষয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

বুধবার (১৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুকে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেছেন তিনি।‘পেশাগত কাজে প্রায় ২০ দিন আমেরিকা থাকার পর গতকাল রাতে ঢাকায় ফিরেছি। সেখানে বসে এই কদিন নিউজগুলো দেখে হতবাক হয়েছি!

সমাধানের অন্য কোনো পথ কি খোলা ছিল না? গুলি কেন করতে হলো? বুকের রক্ত না ঝরিয়ে সুষ্ঠু সমাধান করা যেত না? যা ঘটে গেল এটা যেমন মোটেও কাঙ্ক্ষিত নয়, বিষয়টা তেমনি হৃদয়বিদারক, মর্মান্তিক এবং সভ্যতা বহির্ভূত।

আমি খুব সাধারণ একজন মানুষ এবং অভিভাবক হিসেবে রাজনীতির এত এত কঠিন কৌশল বুঝি না! শুধু একটা প্রশ্ন বুঝি, তরুণ তাজা যে প্রাণগুলো অকালে ঝরে গেল, তার দায় কে নেবে? যে মায়ের বুক খালি হলো, তার আর্তনাদ কি কোনো জনমে শেষ হবে? হায়রে দুর্ভাগা দেশ! নোংরা রাজনীতির নামে এই রক্তপাত বন্ধ হোক!’

পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গেই মন্তব্যের ঝড় উঠেছে চঞ্চলের কমেন্টসবক্সে। অভিনেতার ভাবনাকে সমর্থন জানিয়েছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘এই প্রথম আমি আপনার কোনো পোস্টে কমেন্ট করলাম। প্রতিবাদ হোক প্রতিটা জায়গা থেকে।’

আরেক নেটিজেন লেখেন, ‘ধন্যবাদ প্রিয় অভিনেতা। আপনার থেকে এমন একটি বিবৃতি আশা করছিলাম।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে অভিনেতার কমেন্টবক্সে।

আরও একজন লেখেন- শেষের লাইনটি সবার চাওয়া, নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোক।

ঊষার আলো-এসএ