UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে ড্রেনে পড়েছিল বৃদ্ধের মরদেহ

usharalodesk
মার্চ ৭, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নোয়াখালীর চাটখিল উপজেলায় পৌর এলাকার একটি ড্রেনের ভিতর থেকে আব্দুল মান্নান (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) বেলা ১১টার দিকে চাটখিল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ডাক বাংলোর সামনের নির্মাণাধীন একটি ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত আব্দুল মান্নান উপজেলার চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ভূঁইয়া বাড়ির মৃত জিগির মিয়ার ছেলে।

নিহতের ভাতিজা নাসির আহমেদ জানান, সোমবার (৬ মার্চ) দিনগত রাতে এশার নামাজের পর আমার জেঠা আব্দুল মান্নান বাড়ির পাশের দোকানে চা খেতে যান। পরে রাতে এবং আজ মঙ্গলবার সকালে পরিবারের লোকজন তাঁর মুঠোফোনে করলে রিং হয় কিন্ত রিসিভ হয়নি।

এরপর মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন চাটখিল পৌরসভার ডাক বাংলোর সামনে নির্মাণাধীন একটি ড্রেনের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি চা খেতে গিয়ে বাড়ি ফেরার পথে ড্রেনে পড়ে মারা যান।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঊষার আলো-এসএ