UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পরীক্ষা দিতে যাওয়া হলো না নাফিজের

usharalodesk
মার্চ ৬, ২০২৪ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজশাহীর দুর্গাপুরে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরেক পরীক্ষার্থী। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আনুলিয়া স্কুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থীর নাম শাহারিয়ার নাফিজ (১৭)।

সে পালশা গ্রামের আব্দুল ওহায়েদের ছেলে। আহত মাহফুজ (১৭) একই এলাকার নান্টুর ছেলে। হতাহতরা পালসা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। আজ ভূগোল ও পরিবেশ পরীক্ষা ছিল।এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাফিজ ও তার বন্ধু মাহফুজ দুজনই একটি মোটরসাইকেলযোগে পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে আনুলিয়া স্কুল মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সামনে পড়ে যায়। এ সময় নাফিজ তার দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা করতে থাকে।
একপর্যায়ে রাস্তার পাশে ইটের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে ট্রাকের চাকার ভেতরে ডুকে যায় নাফিজ। আর মাহফুজ পড়ে রাস্তার পাশে। এতে ঘটনাস্থলেই নাফিজ মারা যায়। মাহফুজ গুরুতর আহত হয়। পরে মাহফুজকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে পালসা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সুব্রত কুমার বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে আমরা মর্মাহত হয়েছি। এমন দুর্ঘটনা যেন আর না ঘটে। নাফিজ খুবই ভদ্র একটি ছেলে ছিল। আহত মাহফুজের চিকিৎসার খোঁজখবর নিচ্ছি আমরা।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে আছে, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঊষার আলো-এসএ