UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণি ফের রিমান্ডে

usharalodesk
আগস্ট ১৯, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাদক মামলায় তৃতীয় দফায় চিত্রনায়িকা পরীমণির আরও ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ (১৯ আগস্ট) সকালে পরীকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

গত ১৬ আগস্ট মামলার সুষ্ঠু তদন্তের জন্য পরীমনিকে আরও ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা। আদালত শুনানির জন্য আজ (বৃহস্পতিবার) দিন ধার্য করেন।

শুনানিকালে অন্যদিনের মতো আজও এজলাসে আইনজীবীদের মধ্যে হট্টগোল দেখা গেছে।ওই সময় বিচারক আইনজীবীদের উদ্দেশে বলেন, ‘কেউ যদি পরীমণিকে দেখার জন্য এজলাসে প্রবেশ করেন তাহলে একটু দেখে বের হয়ে যান। শুনানি করার জন্য আমাদেরকে সময় দিন।’ অপরদিকে, আদালতে আনা পরীমণির সাথে দেখা করতে ছুটে এসেছেন তার নানা ও খালাতো ভাই মেহেদী।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাবার্ড, শোকেস, ডাইনিংরুম এবং বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল মদের বোতল উদ্ধার করা হয়। পরদিন বিকেলে পরীমণি, প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজ এবং তাদের দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও মো. সবুজ আলীকে বনানী থানায় সোপর্দ করে র‍্যাব। পরে র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

(ঊষার আলো-আরএম)