UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলায় নাসির উদ্দিনসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট

usharalodesk
সেপ্টেম্বর ৭, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ঢাকার সাভারে বোটক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলায় প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ ৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন সোমবার বিকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে  এই চার্জশিট দিয়েছেন।

জানা যায়, গত ৮ জুন রাতে সাভারের বিরুলিয়া এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণের চেষ্টা করা হয়। ১৪ জুন নাসির উদ্দিন মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন পরীমনি। দীর্ঘ ২ মাস ২৩ দিন পর সোমবার বিকালে এই মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ।

চার্জশিটে উল্লেখ রয়েছে, মামলায় এজাহারনামীয় প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তদন্তে আসা ৩ নম্বর আসামী শাহ শহিদুল আলম অভিযোগকারী পরিমনিকে অশ্লীল ভাষায় গালাগালি ও খারাপ আচরণ করে। তাকে মারপিট করে বিভিন্ন ভাষায় হুমকি দিয়ে শ্লীলতাহানি ঘটায় আসামীরা। মামলার ২য় আসামি তুহিন সিদ্দিকী অমি কৌশলে পরিমনিকে বোটক্লাবে নিয়ে যায়। নাসির ও শাহ শহিদুল আলম তাকে অশ্লীল কথা বলে শরীরে স্পর্শ করে। এতে মামলার বাদী পরিমনি ক্ষিপ্ত হলে তাকে মারপিট করে বিভিন্ন প্রকার হুমকি দেয়।

(ঊষার আলো-আরএম)