UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনিকে রিমান্ড ইস্যু : নিঃশর্ত ক্ষমা চাইলেন দুই ম্যাজিস্ট্রেট

usharalodesk
সেপ্টেম্বর ১৫, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চিত্রনায়িকা পরীমনিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করা ২ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন। দুই ম্যজিস্ট্রেট হলেন, দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম। রিমান্ডের বিষয়ে ব্যাখ্যা চাওয়া হলে দুই বিচারক লিখেছেন- এটি অনিচ্ছাকৃত ভুল।  হাইকোর্টের তলবে আজ হাজির হয়েছেন এ মামলার তদন্ত কর্মকর্তা । বুধবার (১৫ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এই বিষয়ে শুনানি হবে।

এর আগে, গত ২ সেপ্টেম্বর পরীমনিকে দফায় দফায় রিমান্ড মঞ্জুরের ঘটনায় সংশ্লিষ্ট বিচারকদের কাছে ব্যাখ্যা চেয়েছিলেন হাইকোর্ট। আর পরিমনির মামলার তদন্ত কর্মকর্তাকেও তলব করেন হাইকোর্ট। পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদক মামলার সব নথি এবং মামলার কেস ডকেটও তলব করা হয়েছে।

২৯ আগস্ট উচ্চ আদালতের রায় না মেনে মাদক মামলায় পরীমনিকে বারবার নেওয়া রিমান্ড চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করা হয়েছিলো। আবেদনে এই নায়িকাকে রিমান্ডে নেওয়ার ক্ষেত্রে উচ্চ আদালতের রায় না মানার অভিযোগ আনা হয়। এ আবেদন দায়ের করেন আইন ও সালিশ কেন্দ্রের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সৈয়দা নাসরিন ।

(ঊষার আলো-আরএম)