UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির সঙ্গে প্রেম: দায়িত্ব থেকে সরানো হলো ডিবি কর্মকর্তাকে

usharalodesk
আগস্ট ৭, ২০২১ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বোট ক্লাব মামলার তদন্ত করতে যেয়ে চিত্রনায়িকা পরীমনির সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন। বিপুল মাদকসহ পরীমনিকে আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে এমনটাই জানতে পারেন গোয়েন্দা কর্মকর্তারা।

এদিকে, পরীমনির সঙ্গে ‘অনৈতিক সম্পর্কে’ জড়ানোর অভিযোগে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলকে দায়িত্ব থেকে সরানো হয়েছে। সাকলায়েনকে ডিবির সকল কার্যক্রম থেকে নিবৃত্ত করা হয়েছে বলে আজ (শনিবার) দুপুরে ডিএমপির মিডয়া উইং থেকে পাঠানো বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সিদ্ধান্ত মোতাবেক তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেন ডিবি প্রধান এ কে এম হাফিজ আক্তার।

এরআগে, ডিবির জিজ্ঞাসাবাদে পরীমনি বলেন, নিয়মিত কথা বলতে বলতে গোলাম সাকলায়েনের সাথে সম্পর্ক তৈরি হয় তার। পরে তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। পিরিমনির বাসায় নিয়মিত যাতায়াত করতেন সাকলায়েন। সর্বশেষ ১ আগস্ট তার সরকারি বাভবন রাজারবাগের মধুমতির ফ্ল্যাটে যান পরীমনি। সেখানে ১৮ ঘণ্টা অবস্থান করেন।

এর মধ্যে, পরীমনি-সাকলায়েনকে নিয়ে ১টি সিসিটিভি ফুটেজ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে এসেছে। ওই ফুটেজটি সাকলায়েনের সরকারি বাসভবনের।

ফুটেজে দেখা গেছে, রাজাবাগ পুলিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮ টা ১৫ মিনিটে ১টি সাদা গাড়ি এসে থামলো। লাল রংয়ের টি-শার্ট পরিহিত ১জন প্রথমে নামেন। তারপর কোলে ১টি কুকুরসহ সাদা রংয়ের জামা পরে নামেন নায়িকা পরীমনি।

রিসিপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে ২ জন লিফটে প্রবেশ করেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় ১টি ট্রলি ব্যাগ। প্রায় ১৮ ঘণ্টা পর রাত দেড়টায় ওই ভবনের সামনে আবার আসে পরীমনির গাড়ি। কিছুক্ষণ পর, বেরিয়ে যাওয়ার সময় পরীমনির পরনে ছিল কালো রংয়ের পোশাক। পরীমনির গাড়িচালক নাজির হোসেন বলেন, হাতিরঝিল এলাকায় একই গাড়িতে তারা ২ জন সময় কাটিয়েছেন। একসাথে মদও পান করেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে এডিসি গোলাম সাকলায়েন সরাসরি পরীমনির সাথে পরিচয় বা সম্পর্কের বিষয়টি অস্বীকার করেননি। তিনি বলেন, পরীমনির দায়েকৃত মামলার চার্জশিট অনেক আগেই জমা দেওয়া হয়েছে। এখন এ সংক্রান্ত মামলার তদন্ত কাজের সাথে তিনি যুক্ত নন।

আরেকটি গণমাধ্যমকে তিনি বলেন, পরীমনির সাথে তার সম্পর্ক রয়েছে। তবে সেটি প্রেমের সম্পর্ক নয়। পরীমনি তার বাসায় যাওয়ার কথাও তিনি অস্বীকার করেন। তার বাসায় যাওয়ার সিসিটিভি ফুটেজ রয়েছে জানালে এ বিষয়ে তিনি আর কোনো মন্তব্য করতে চাননি।

(ঊষার আলো-আরএম)